সংবাদ শিরোনাম:
মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬
টাঙ্গাইল ভূঞাপুরে বালুমহলকে কেন্দ্র করে সংবাদ সম্মেলন

টাঙ্গাইল ভূঞাপুরে বালুমহলকে কেন্দ্র করে সংবাদ সম্মেলন

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল ভুঞাপুরে নিকরাইল ইউনিয়নে বালুমহলকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে । বৃহস্পতিবার ৩ আগষ্ট সাকালে টাঙ্গাইল প্রেসক্লাব মিলাতায়নে সংবাদ সম্মেলন এ অভিযোগ করেন মুসলিম উদ্দিন নামের এক বালু ব্যাবসায়ী।

লিখিত বক্তব্যে মুসলিম উদ্দিন অভিযোগ করেন, তিনি ইউনিয়ন নির্বাচনে নৌকার পক্ষে কাজ করায় নির্বাচনে বিদ্রোহী প্রার্থী মাসুদুল হকের জয়ের পরে মাসুদুল হকের সমর্থক জুরান মন্ডল এবং তার দুই ছেলে সুমন মন্ডল ও শুভ মন্ডল বালুর ঘাটকে কেন্দ্র করে তার কাছে পঞ্চাশ লক্ষ টাকা চাঁদা চায়। চাঁদার টাকা না দেয়ায় তার বালুর ঘাট বেদখল করে। তখন তার ঘাটে যে পরিমান বালু ছিল যার মূল্য চার কোটি পঞ্চাম লক্ষ টাকা। শুধু তাই নয় বালু ঘাট দখল করে তাকে গ্রাম থেকে উঠিয়ে নিয়ে মারধর করে এবং গুরুতর অসুস্থ হয়ে হাসপাতে ভর্তি হন। এ ব্যাপারে তার বাবা বাদী হয়ে ভ’ঞাপুর থানায়  মামলা করেন। মামলা থাকা সত্তে¦ও তার বালু ঘাটের সংরক্ষিত বালুর চার ভাগের তিন বিক্রি করে নিয়ে যায় জুরান মন্ডলগংরা। পরে তিনি গ্রামের গন্যমান্য ব্যক্তিদের সহযোগীতায় বালু বিক্রি বন্ধ করে । বালু বিক্রি বন্ধ করার কারনে জুরান মন্ডল , সুমন মন্ডল , শুভ মন্ডলসহ ২০-২৫ জন সন্ত্রাসী নিয়ে তার উপর হামলা চালায় এবং আবার তারা তাকে মারধর করে। অভিয়োগকারী মুসলিম উদ্দিন আবারও হাসপাতালে ভর্তি হন। অভিয়োগকারী মুসলিম উদ্দিন বাদী হয়ে পুনরায় মামলা করে। তার মামলার কারনে জুরান মন্ডল ১০-১৫ দিন জেল হাজতে থাকে। জেল থেকে বেড়িয়ে তারা আবার মুসলিম উদ্দিনকে মারা উদ্দ্যেশে জুরান মন্ডল এবং তার দুই ছেলে সুমন মন্ডল ও শুভ মন্ডল সন্ত্রাসী দলবল নিয়ে তার এলাকায় প্রকাশ্যে দেশীয় অস্ত্র নিয়ে ঘুওে বেড়াচ্ছে।

বর্তমানে অভিয়োগকারী মুসলিম উদ্দিন ও তার পরিবার খুবই আতঙ্কে দিন কাটাচ্ছে। এমতাবস্থায় তিনি প্রসাশনের কাছে এর সুষ্ঠ বিচার দাবী জানায়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840